আসছে নাদিরা মুক্তার ‘হাদারাম ছেলে’

আসছে নাদিরা মুক্তার ‘হাদারাম ছেলে’

শহরের স্মার্ট ছেলে গ্রামে গিয়েই পড়ে যায় এক চঞ্চল মেয়ের প্রেমে এই প্রেমের তরুণ তরুণীর কথাপকথন নিয়েই গান ‘হাদারাম ছেলে’। গানটির কথা লিখেছেন ও সুর করছেন প্রসেনজিত মন্ডল ও গানটির সংগীত আয়োজন করেছেন তামজিদ আহসান। গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী নাদিরা মুক্তা ও রুবেল খন্দকার। নাচো গো কন্যা’ বিয়ের উৎসবের গান। এই গান দিয়ে আলোচনায় এসেছিলেন নাদিরা মুক্তা। গান করে যাচ্ছেন একে একে।সেখান থেকেই এই সময়ের জনপ্রিয় সংগীত শিল্পীদের অন্যতম নাদিরা মুক্তা। সম্প্রতি তার গান ‘পানওয়ালী জোছনা’ ব্যাপক জনপ্রিয় হয়েছে। এর আগেও অসংখ্য গান শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পেয়েছিলো। তার কন্ঠ দেওয়া ‘হাদারাম ছেলে’ মিউজিক ভিডিওটি আসছে আগামী রবিবার। আধুনিক ফোক এই গানটি নিয়ে ব্যাপক আশাবাদী সংগীতশিল্পী নাদিরা মুক্তা।
মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শুভ্র মেহরাজ। মিউজিক ভিডিওটি পরিচালনার পাশাপাশি মডেল হিসেবে ও দেখা গেছে তাকে তার সঙ্গে আছেন প্রনমি সহ আরও অনেকেই।

মিউজিক ভিডিওটি নিয়ে নির্মাতা শুভ্র মেহরাজ বলেন, গানটির কথা ও সুর শুনে আমি এতোটাই মুগ্ধ হই যে আমি আগে মডেলিং করলেও মাঝখানে মন দিয়েছি পরিচালনায় মডেলিং থেকে ছিলাম দূরেই গানটি শুনে নিজেই রাজি হয়ে যায় মডেলিং করার জন্য। অসাধারণ একটি গান। এছাড়াও গানের সঙ্গে সঙ্গে মিউজিক ভিডিওটিও দর্শকদের নজর কাড়তে বাধ্য। আশা করি দর্শকরা গ্রহণ করবে।

গানটির সংগীতশিল্পী রুবেল খন্দকার বলেন, গানটি আমি অনেক উৎসাহ নিয়েই করেছি। গানটি দর্শকদের পছন্দ হবে।

সংগীত শিল্পী নাদিরা মুক্তা বলেন, আমি আসলে একটা গান করার আগে দেখি আসলে নিজের কাছে কেমন লাগে তারপরই গানটা করি। এই গানটা শুনেই আমার পছন্দ হয়েছিল। তাই উৎসাহ নিয়েই কাজটা করেছি। দর্শকরা যেভাবে আমার আগের গান গুলো গ্রহণ করেছেন সেভাবেই আগামী গান গুলো ও গ্রহণ করবে বলেও আমি আশাবাদী।

উল্লেখ্য, ইতিমধ্যেই মিউজিক ভিডিওটির পোস্টার মুক্তি পেয়েছে। আগামী ২২ ই অক্টোবর অর্থাৎ রবিবার নাদিরা মুক্তার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানিয়েছেন সংগীত শিল্পী। এই মিউজিক ভিডিওর সকল কলাকুশলীরা এ মিউজিক ভিডিওটির সাফল্য কামনা করেন।