নোয়াখালীতে জনতার হাতে জাল টাকাসহ যুবক আটক-পুলিশে সোর্পদ

নোয়াখালীতে জনতার হাতে জাল টাকাসহ যুবক আটক-পুলিশে সোর্পদ

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক বাজারে জাল টাকাসহ স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আটককৃত নুর ইসলাম (৩২) উপজেলার ঘোষবাগ ইউনিয়নের আলীপুর গ্রামের মালেকার বাপের বাড়ির আলী আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল নিয়ে দুই যুবক বুধবার সকালে জনতা বাজারে আসে। পরে তারা এক দোকান থেকে জাল টাকা দিয়ে সিগারেট কিনতে চেষ্টা করেন। কিন্ত এক হাজার টাকার ভাংতি না পেয়ে চলে যান। পরবর্তীতে এক হাজার টাকার একটি জাল নোট দিয়ে একই বাজারের বাবুলের তেল দোকান থেকে মোটরসাইকেলের জন্য ২ লিটার তেল ক্রয় করেন। একপর্যায়ে স্থানীয়দের সহযোগিতায় তেল দোকানদার এক হাজার টাকার নোটটি জাল বলে নিশ্চিত হলে তাৎক্ষণিক নুর ইসলাম নামে এক জাল টাকার কারবারিকে আটক করে। পরে তাকে তল্লাশি করে এক হাজার টাকার ১৫টি জাল নোট উদ্ধার করা হয়। তবে তার সঙ্গে মোটরসাইকেলে থাকা একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের মো.সেলিমের ছেলে একরাম হোসেন সজিব পালিয়ে যায়। এই ঘটনার পর স্থানীয়রা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জাল টাকা সহ আটককৃত নুর ইসলামকে থানায় নিয়ে যায়।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পালিয়ে যাওয়া যুবকসহ ২জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নুর ইসলাম কে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।