রুবেল আনুশের নাটকে ফের জুটি বেঁধে আসছে নওবা-পার্থ

রুবেল আনুশের নাটকে ফের জুটি বেঁধে আসছে নওবা-পার্থ

তরুণ প্রজন্মের নির্মাতা রুবেল আনুশ। ব্যতিক্রমী গল্পে নাটক-সিনেমা নির্মাণ করে দর্শকদের মাঝে নিজের পরিচিতি জানান দিয়েছেন। শোবিজ অঙ্গনে সরব উপস্থিতি আনুশের। গল্প অনুযায়ী নতুন শিল্পীদের মধ্যে বাছাই করে সেরাকে নিয়েই কাজ করাই যেন তার নেশা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি আনুশের নাটকে জুটি বেঁধেছেন নতুন প্রজন্মের অভিনেতা পার্থ শেখ ও নওবা হোসাইন।

রুবেল আনুশ
রুবেল আনুশ

গত (২ ডিসেম্বর) রুবেল আনুশের “বুনোহাঁস” নাটকে নওবা হোসাইন ও পার্থ শেখ প্রথম জুটি বেঁধে পর্দায় আসেন। নাটকটি প্রকাশ পাওয়ার পর পরই দর্শকদের মনে জায়গা করে নেন এই জুটি। “বুনোহাঁস” নাটকের রেশ কাটতে না কাটতেই সম্প্রতি এই জুটির নতুন আরো একটি নাটক নিয়ে আসছেন নির্মাতা রুবেল আনুশ। “মেঘফুল” শিরোনামের এই নাটকটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আজিজুল হক। নাটকটির চিত্রগ্রহণ করেছেন রফিক মোহাম্মদ। নাটকটিতে পার্থ শেখ ও নওবা হোসাইন ছাড়া মনিরা মিঠু, আনোয়ার শাহী সহ অনেককেই দেখা যাবে। নাটকটি ২২ ডিসেম্বর এনটিভির পর্দায় দেখা যাবে বলে জানান নির্মাতা।

নওবা হোসাইন
নওবা হোসাইন

গল্পে দেখা যাবে, মুঠোফোনের দুই প্রান্তে দুজন অচেনা মানুষ। প্রতিদিনের আলাপে মনে হয় যেন যুগ যুগের সম্পর্ক তাদের। হঠাৎ একদিন মেয়েটির ফোন বন্ধ পায় ছেলেটি। অনেক বার চেষ্টা করেও কোনো যোগাযোগের উপায় খুঁজে পায় না ছেলেটি। অফিস কলিগের বাসায় বেড়াতে গিয়ে খুঁজে পায় তার হারিয়ে যাওয়া মানুষটিকে। মেয়েটির সকল দুঃখ বৃষ্টির জলে ভাসিয়ে দিয়ে রংধনু হয়ে আসে ছেলেটির জীবনে।

 পার্থ শেখ
পার্থ শেখ

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রুবেল আনুশ বলেন, নির্মানের ব্যাপারে আমি বরাবরই যত্নশীল। আমার সকল শিল্পী এবং কলাকুশলীরা তাদের সর্বোচ্চটুকু দিয়ে আমার সাথে থাকেন। এ জন্য আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। নওবা-পার্থ নতুন জুটি হিসেবে খুব ভালো করছে। কাজের প্রতি দু’জনেরই প্রচন্ড ভালোবাসা এবং ওরা দু’জনেই খুব সাপোর্টিভ। নাটকটি নিয়ে বরাবরের মতোই আশাবাদী। আশা করি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে, আর তারা হতাশ হবে না। গল্পটি এমনি যে অনেক দর্শক নাটকে নিজেকেই খুঁজে পাবেন।

নওবা হোসাইন

নওবা হোসাইন বলেন, নাটকটিতে কাজের অভিজ্ঞতা দারুন ছিল। আনুষ ভাইয়ের সাথে এর আগেও অনেকবার কাজ করেছি। আনুশ ভাইয়ের সাথে অন্যরকম সুবিধা জনক স্থান তৈরি হয়েছে। মেঘফুল নাটকটিতে কাজটি করতে আরও বেশি ভালো লেগেছে কারণ গল্পটা খুবই অন্যরকম ছিল। শীতের ঠান্ডা পরিবেশে শুটিং করে আরো ভালো লেগেছে। পার্থ ভাইয়ের সাথে এর আগেও কাজ করেছি। এজন্য খুব ভালো বন্ধন এবং কমফোর্ট জোন তৈরি হয়েছে। সবশেষে উনি একজন সাপোর্টিভ সহশিল্পী। মেঘফুল নাটকটি দর্শকদের অনেক ভালো লাগবে। ভালো কাজের পাশে দর্শকদের থাকা উচিত সেটাই আমরা চাই। দর্শকদের ভালোবাসা ছাড়া আমরা কিছুই না। দর্শক যদি চায় খুব সুন্দর, পরিচ্ছন্ন, নিথল ভালোবাসার গল্প দেখতে, তাহলে বলব মেঘফুল আপনাদের জন্য।

বর্তমান আলো/নীরা