নাটোর-৪ আসনে নৌকার বিজয়

নাটোর-৪ আসনে নৌকার বিজয়

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো পুনরায় সংসদ সদস্য পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি নৌকা প্রতীক নিয়ে দুই উপজেলায় পেয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট।

৭ জানুয়ারি (রবিবার) রাত আটটায় বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার আবু নাসের ভূঁঞা।তাঁর দেওয়া তথ্যমতে কোনোরকম বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরিতিহীন ভাবে ভোট গ্রহণ চলে নাটোর-৪ সংসদীয় আসনের ১৬৭টি কেন্দ্রে।

এরমধ্যে গুরুদাসপুরের ৬৮ কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ৪০৯ ভোট এবং বড়াইগ্রামের ৯৯ কেন্দ্রে পেয়েছেন ৮০ হাজার ১৭৩ ভোটসহ মোট ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ শোভন ট্রাক প্রতীকে গুরুদাসপুরে পেয়েছেন ৫৪ হাজার ৮৮১ ভোট এবং বড়াইগ্রামে পেয়েছেন ৩৫৮৬৭ ভোট সহ মোট ৯০ হাজার ৭৪৮ ভোট। মোট ২২ হাজার ৮৩৪ ভোট বেশি পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিপুল ভোটে বিজয়ী লাভ করেন।