এবার বিয়ে করলেন অর্ষা

এবার বিয়ে করলেন অর্ষা

নতুন বছর শুরুর পর থেকেই দেশীয় শোবিজে বিয়ের হাওয়া বইছে। এবার অভিনেত্রী অর্ষা বিয়ের পিঁড়িতে বসেছেন! জানা গেছে, তিনি সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। তার বর অভিনেতা মোস্তাফিজ নূর ইমরান।

এবার বিয়ে করলেন অর্ষা

অর্ষা ও মোস্তাফিজ নূর ইমরান ‘সাহস’ সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। এটি দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

রবিবার (১৪ জানুয়ারি) সকালে অর্ষা তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেন। এতে তাদের দুজনকে ভিন্ন সাজে দেখা যায়।

অর্ষা এ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা’। অভিনেত্রীর এই পোস্ট দেখে তার ভক্ত ও সহকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

এবার বিয়ে করলেন অর্ষা

বিয়ের বিষয়ে অর্ষা বলেন, গল্পটা বেশ লম্বা। ইমরান আমার খুব ভালো বন্ধু। ছয় সাত মাস ধরেই কথাবার্তা হচ্ছে দুই পরিবারে। আমার মা অনেক দিন ধরেই অসুস্থ। আমরা ভাবছিলাম বিয়েটা এখনই করবো কিনা। অনুষ্ঠান করবো কিনা। তারপর মা আইসিইউতে চলে যান। পরিস্থিতি খারাপ হতে থাকে। পরে মা একটু সুস্থ হয়েই খুব করে চাচ্ছিলেন ঘরোয়া হলেও কিছু একটা হোক। তাই আসলে খুব ছোট্ট পরিসরে এমন আয়োজন। আর আশপাশ থেকেই একটুখানি ছবি তোলা।’

এবার বিয়ে করলেন অর্ষা

জানা গেছে, অর্ষা বিয়ে করেছেন বাগেরহাটের ছেলে মুস্তাফিজুর রহমান নূর ইমরানের সঙ্গে। তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। অভিনয় ছাড়াও রয়েছেন লেখালিখির সঙ্গেও। মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাকে।  

বর্তমান আলো/নীরা