‘গোধূলি গুঞ্জন’ চলচ্চিত্রে রিতু দত্ত

‘গোধূলি গুঞ্জন’ চলচ্চিত্রে রিতু দত্ত

রিতু দত্ত মডেলিং এর পাশাপাশি চলচ্চিত্র,টিভিসি, ওভিসি,ওয়েবফিল্ম এ নিয়মিত কাজ করছেন। শুরুটা ফ্যাশন ব্যান্ড বিশ্বরঙের দাদা ও দিদি র‍্যাম্প শো থেকেই। তারপর থেকেই মিডিয়ায় পরিচিত মুখ রিতু দত্ত। ইতিমধ্যেই বড় পর্দায় ও কাজ করেছেন। এবার নতুনভাবে নিজেকে আত্মপ্রকাশ করতে চলেছেন রিতু দত্ত। পরিচালক শেখ আলাউদ্দিনের চলচ্চিত্র ‘গোধূলি গুঞ্জন’। নতুন বছরেই সুখবর জানিয়েছেন এই অভিনেত্রী। ‘গোধূলি গুঞ্জন’ চলচ্চিত্রের মাধ্যমেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করবেন এই অভিনেত্রী।

নতুন চলচ্চিত্র দিয়েই নিজেকে জানান দিতে চান রিতু। এর মধ্যেই কয়েকটি লটের শুটিং শেষ হয়েছে চলচ্চিত্রটির। দেশের বিভিন্ন প্রান্তে চলচ্চিত্রটির দৃশ্যধারণ হচ্ছে।

চলচ্চিত্রটি নিয়ে রিতু বলেন, এটা আমার নায়িকা হিসেবে আমার প্রথম চলচ্চিত্র। চলচ্চিত্রটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত। চলচ্চিত্রটির গল্প এবং আমাদের টিমটা অসাধারণ। সবাই মিলে একসঙ্গে কাজ করছি। সবাই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টাই করছি। চলচ্চিত্রটি দর্শকদের অনেক ভালো লাগবে এমনটা আমার বিশ্বাস।

আর কিছুদিনের মধ্যেই চলচ্চিত্রটির দৃশ্যধারন শেষ হবে বলেও জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক শেখ আলাউদ্দিন। তিনি বলেন, গল্পটির সঙ্গে রিতু একদম মানানসই ও অনেক ভালো কিছু উপহার দিবে এমনটাই প্রত্যাশা।

উল্লেখ্য, এম এইচ রিজভী পরিচালিত ‘যে জলে প্রেম আছে’ মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন রিতু। শীগ্রই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে।