ভালোবাসা দিবসে ফারিণ খানের ‘লাভ বাজ’

ভালোবাসা দিবসে ফারিণ খানের ‘লাভ বাজ’

এ প্রজন্মের গ্ল্যামারাস চিত্রনায়িকা ফারিণ খান। ২০১৭ সালে ‘ধ্যাৎতারিকি’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। এরপর সাময়িক বিরতি নিয়ে ফের কাজে ফিরেন তিনি। বর্তমানে তিনি নাটক ও ওয়েবেই বেশি মনোযোগী। সেই ধারাবাহিকতায় এ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন আমি’র নতুন নাটকে দেখা যাবে ফারিণকে।

অমি’র ‘ব্যাড বাজ’ ও ‘গুড বাজ’ এর সফলতার পর নতুন বছরের ভালোবাসা দিবসে ‘লাভ বাজ’ নাটক নিয়ে হাজির হচ্ছেন। এতে আয়না চরিত্রে অভিনয় করেছেন ফারিণ খান। তার সঙ্গে জুটি বেঁধেছেন শাশ্বত দত্ত।

ফারিণ খান ও শাশ্বত দত্ত

নাটক প্রসঙ্গে ফারিণ বলেন, লাভবাজ নাটকে কাজের অভিজ্ঞতা দারুন ছিলো। যেহেতু আমি একদমই নতুন, প্রথমে একটু ভয় পাচ্ছিলাম। পরে দেখলাম সেটের সবাই খুব আন্তরিক। গল্পে অনেক টুইস্ট আছে, না দেখলে বোঝা যাবে না। ভালোবাসা দিবসে সকলেই ভালোবাসা কেন্দ্রিক নাটক‌ নির্মাণ করে। কিন্তু অমি ভাইয়ের গল্পটা একটু ভিন্ন। এই গল্পতে ভালোবাসা আছে, ভেঙে যাওয়ার গল্প আছে, মজার দৃশ্যও আছে। সব মিলিয়ে এটা একটা প্যাকেজ।

ফারিণ আরও বলেন, কেন্দ্রীয় চরিত্রে অমি ভাইয়ের সাথে কাজ করা একটা বিশাল ব্যাপার। এটা অনেক বড় প্রাপ্তি আমার জন্য। এই নাটক নিয়ে আমি অনেক বড় আশাবাদী। আমি আর শাশ্বত নতুন একটি জুটি। আশা করি দর্শক ভালোভাবে গ্রহণ করবে।

“লাভ বাজ” নাটকে ফারিণ – শাশ্বত ছাড়া আরও অভিনয় করেছেন, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, মিশু সাব্বির, সাফা কবির, পারসা ইভানা, সাইদুর রহমান পাভেল সহ প্রমুখ।