চাটখিলে মুক্তিযুদ্ধের সংগঠক সামছুদ্দিন আহম্মেদের স্মরণ সভা

চাটখিলে মুক্তিযুদ্ধের সংগঠক সামছুদ্দিন আহম্মেদের স্মরণ সভা

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক চাটখিল উপজেলার তৎকালীন ১৭নং পাঁচগাঁও ইউনিয়ন স্বাধীনতা সংগ্রাম পরিষদের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সামছুদ্দিন আহম্মেদের ২২তম স্মরণ সভা  বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে চাটখিল পৌর শহরের ভীমপুর এলাকায় তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। 

সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিন উদ্দিনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, চাটখিল পৌর সভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ। বক্তরা মুক্তিযুদ্ধের সংগঠক সামছুদ্দিন আহম্মেদের অবদানের কথা স্মরণ করে তার আদর্শে রাজনীতি করার আহ্বান জানান।

সভায় চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, নোয়াখালী জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সামছুদ্দিন আহম্মেরে বড় ছেলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য আজাদ খান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাটখিল উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ইচ্ছে পোষণ করে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন। এবং স্থানীয় জনসাধারনের কাছে দোয়া চান।