বেনাপোলে তৃতীয় লিঙ্গের রেশমা খাতুন হত্যার ঘটনায় যা জানালো পুলিশ

বেনাপোলে তৃতীয় লিঙ্গের রেশমা খাতুন হত্যার ঘটনায় যা জানালো পুলিশ

বেনাপোলে তৃতীয় লিঙ্গের রেশমা খাতুন হত্যার ঘটনায় যা জানালো পুলিশবেনাপোল পোর্ট থানার কাগজপুকুর কবরস্থানের মধ্যে থেকে তৃতীয় লিঙ্গের রেশমা খাতুন (২৫) এর অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকালে যশোর জেলা ডিবি ও বেনাপোল পোর্ট থানা পুলিশের যৌথ অভিযানে রেশমার মরদেহ উদ্ধার করা হয়। রেশমা খাতুন বেনাপোল কাগজপুকুর রাজবাড়ী গ্রামের মৃত জাকির হোসেনের সন্তান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন যাবত রেশমা (হিজড়া) নিখোঁজ রয়েছে বলে শোনা যাচ্ছিল। সোমবার সকালে কবরস্থানের ভিতর নতুন মাটি তোলা দেখে সন্দেহ হলে বেনাপোল পোর্ট থানাকে বিষয়টি অবগত করেন এলাকাবাসী।

পরবর্তীতে স্থানীয় লোকজন ও থানা পুলিশের  সহায়তায় যশোর ডিবি পুলিশের টিম কবরস্থানের মাটি খুঁড়ে রেশমা খাতুনের অর্ধগলিত পচাগলা লাশ বের করেন।

এর আগে হত্যাকান্ডে সাথে জড়িত থাকার অভিযোগে ফারুখ হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে তার স্বীকারোক্তি অনুযায়ী রেশমার কাছে পৌছায় পুলিশ টিম। আটক ফারুখ হোসেন একই গ্রামের নূর ইসলামের ছেলে।

এ বিষয়ে মঙ্গলবার সকালে বেনাপোল পোর্ট থানায় যশোর জেলা ডিবি পুলিশের সমন্বয়ে এক প্রেস বিফ্রিংয়ে থানা অফিসার ইনচার্জ সুমন ভক্ত হত্যাকান্ডের ঘটনা তুলে ধরেন এবং আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে বলে জানান।