বাপি সাহা’র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম

বাপি সাহা’র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম

কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা আবারও সুরেশ সরিষার তেল এর বিজ্ঞাপনচিত্র নির্মাণ করলেন। নিজের বিজ্ঞাপনী সংস্থা এনজয় এড মিডিয়ার ব্যানারে বিজ্ঞাপনচিত্রটি তিনি নির্মাণ করেছেন। শুটিং লোকেশন ছিল নরসিংদীস্থ বাপি সাহা’র আমার নিজ বাড়ি।

মারিয়া মিম ও জেবা জান্নাত
মারিয়া মিম ও জেবা জান্নাত

নির্মাতা বাপি সাহা জানান, চলতি কাঁচা আমের মৌসুমকে সামনে রেখে সুরেশ সরিষার তেল এর এবারের বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে। আমের আচার বানানোর কনসেপ্ট নিয়ে তৈরি এই বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন জেবা জান্নাত ও মারিয়া মিম। এই দুই আলোচিত ও গ্ল্যামারাস মডেলকে নিয়ে এবারই প্রথম কাজ করলেন বাপি সাহা। বিজ্ঞাপনচিত্রটি রূপসজ্জায় ছিলেন সেলিম। চিত্রগ্রহণ করেছেন হিরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে নির্মাতা বাপি সাহা বলেন, দারুন একটি বিজ্ঞাপনচিত্র হয়েছে এটি। আসন্ন ঈদ থেকে এটি দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে। জেবা জান্নাত এবং মারিয়া মিম দারুন পারফরমেন্স করেছেন বিজ্ঞাপনচিত্রটিতে। আশা করি, এটি দর্শকদের ভালো লাগবে।

বাপি সাহা’র নির্দেশনায় জেবা জান্নাত ও মারিয়া মিম

জেবা জান্নাত বলেন, বাপিদা’র নাম অনেক শুনেছি। তিনি কুশলী একজন বিজ্ঞাপনচিত্র নির্মাতা। তার সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। এই বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে পূরণ হলো। এটি সকলের ভালো লাগবে আশা করছি।

বিজ্ঞাপনচিত্রের আরেক মডেল মারিয়া মিম বলেন, বাপিদা’র সঙ্গে কাজ করে খুবই ভালো লেগেছে। তিনি নির্মাতা হিসেবে যেমন দক্ষ, তেমনি মানুষ হিসেবেও চমৎকার। আশা করছি, এই বিজ্ঞাপনচিত্রটির সাফল্যের মধ্য দিয়ে ভবিষ্যতে বাপিদা’র সঙ্গে আরও কাজ হবে।