উপস্থাপনায় ব্যস্ত সানজিদা রোজ

উপস্থাপনায় ব্যস্ত সানজিদা রোজ

অভিনেত্রী সানজিদা জাহান রোজ। টেলিভিশন নাটক ও মঞ্চে সরব উপস্থিতি তার। সাম্প্রতিক সময়ে তিনি উপস্থাপনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। করছেন কর্পোরেট শো, স্টেজ শো, সংবাদ উপস্থাপনা ও অনুষ্ঠান উপস্থাপনার কাজ। ‌

নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে সানজিদা বলেন, বর্তমানে উপস্থাপনায় সময় কাটছে। টেলিভিশন চ্যানেলের পাশাপাশি স্টেজ ও কর্পোরেট শো সঞ্চালনা করছি। নতুন অনুষ্ঠান উপস্থাপনার বিষয়ে আলাপ চলছে। ঈদের পর নতুন অনুষ্ঠান সঞ্চালনা করবো।

সাংস্কৃতিক অঙ্গনে রোজের পদচারণা দীর্ঘদিনের। ছোটবেলা থেকেই সংস্কৃতির নানা মাধ্যমে নিজেকে সম্পৃক্ত করেন। রোজ বলেন, ছোটবেলা থেকে শিল্প সংস্কৃতির সাথে যুক্ত ছিলাম। বরিশাল শিল্পকলা একাডেমির শিক্ষার্থী ছিলাম। কম বয়সে সংসার হয়ে যাওয়ায় বেশি দূর এগুতে পারিনি। বাধা বিপত্তির পরেও কাজ করেছি। মাঝে রাজনীতির সাথেও জড়িয়ে যাই। নিজের ব্যবসা শুরু করি। একজন শিল্পীর কাজের বাসনা থেকে যায় সবসময়। আমারও আছে। দর্শককে ভালো কিছু কাজ উপহার দেয়ার ইচ্ছে ও প্রচেষ্টা থাকবে আজীবন।

সানজিদা রোজ চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে ইতিবাচক। তিনি গল্পনির্ভর কোনও চরিত্র পেলে অভিনয় করবেন। ওয়েব প্ল্যাটফর্মে কাজের বিষয়ে তার ভাষ্য, দেশের সংস্কৃতি ও সমাজের বলয়ের মাঝে যে কোনও চরিত্রে অভিনয় করতে পারি। অভিনয় শিল্পীর দায়বদ্ধতা থাকে সমাজের প্রতি। সে জায়গা থেকে নিজের কাজ করে যেতে চাই।