এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২০২৪ এ শ্রেষ্ঠ পরিচালকের অ্যাওয়ার্ড পেলেন পলাশ মণি দাস। আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি)-এর উদ্যোগে রবিবার (২৬ মে) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)’র এটিএন বাংলার অডিটোরিয়াম-এ এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক কাজী হায়াত পলাশ মণি দাসের হাতে শ্রেষ্ট পরিচালকের পুরস্কার তুলে দেন।

পলাশ মণি দাস বলেন, উপস্থিত সকলকে সশ্রদ্ধ সালাম ও অভিবাদন জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সম্মাননা দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। সেই সাথে আমার অগণিত শুভাকাঙ্খিদের জানাই অবিরাম ভালোবাসা।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সফল রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এজেএফবি’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন মজুমদার, এজেএফবি’র সভাপতি ফারুক হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক চিত্রনায়ক নিরব-সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজীবন সম্মাননা লাভ করেন- নাট্য ও চলচ্চিত্র ব্যক্তিত্ব দিলারা জামান, সঙ্গীত ব্যক্তিত্ব ফেরদৌস ওয়াহিদ।

বিশেষ সম্মাননা পেলেন যারা- চলচ্চিত্র ব্যক্তিত্ব রোজিনা, শবনব পারভিন, অমিত হাসান, নিরব হোসেন, এলিনা শাম্মী, শিরিন শিলা ও সঙ্গীত শিল্পী বালাম