ভালোবাসার গোলাপে বরণ হলো পুলিশ সদস্যরা

ভালোবাসার গোলাপে বরণ হলো পুলিশ সদস্যরা

কুমিল্লার মুরাদনগরে ভালোবাসার প্রতীক হিসেবে ব্যবহৃত লাল টুকটুকে রংয়ের গোলাপ ফুল দিয়ে সকল পুলিশ সদস্যদের বরণ করেছে শিক্ষার্থীরা। সরকার পতনের পর দেশব্যাপী বিভিন্ন থানায় হামলা, ভাংচুর হওয়ায় নিরাপত্তা শংকায় কর্মবিরতি ঘোষণা করেছিল পুলিশ সদস্যরা।

গতকাল সোমবার(১২ই আগস্ট) আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মুরাদনগর থানায় প্রবেশ করলে প্রবেশপথে সুসজ্জিত ভাবে তাদের বরণ করে নেয় একঝাঁক শিক্ষার্থী।

বরণ করতে আসা শিক্ষার্থীরা বলেন, পুলিশ বিহীন আমাদের দিনগুলো ছিল ভয় ও আশংকায় পরিপূর্ণ। আমরা রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণে আনতে গিয়ে দেখেছি কতটা কষ্ট করে আমাদের নিরাপত্তার দায়িত্বে থাকা বাহিনীর সদস্যরা। তাদের ছাড়া দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা সম্ভব নয়। তাদের সম্মানে আমাদের ব্যতিক্রমধর্মী কাজের অংশ হিসেবে আমরা ফুল দিয়ে তাদের বরণ করেছি।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর সাংবাদিকদের বলেন, আমরা শিক্ষার্থীদের ভালোবাসায় অভিভূত। তারা আমাদের পাশে ছিল দেশের সংকটময় সময়ে। আজকে আমাদের বরণ করেছে ভালোবাসা দিয়ে। তারা আগামীতে দেশের নেতৃত্ব দিবে। তাদের মানবিক আচরণ আমদের নির্ভার করে তুলে। শীঘ্রই পুরোদমে সকল কার্যক্রম চালু করতে পারবো বলে আশা করছি।