নোয়াখালীতে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালককে পিটিয়ে হত্যা: গ্রেফতার-২

নোয়াখালীতে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালককে পিটিয়ে হত্যা: গ্রেফতার-২

নোয়াখালীর চাটখিলে রাস্তার উপরে অটোরিকশা যত্রতত্রভাবে রেখে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় এক সিএনজি চালিত অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। হত্যার শিকার মোঃ সাখাওয়াত উল্যাহ (৫৫) উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পাইক বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে। এই ঘটনায় পুলিশ দুইজন কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে হত্যার সঙ্গে জড়িত মোঃ রাজু (২৫) ও জাহাঙ্গীর হোসেন (২০)।

চাটখিল থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন বুধবার (০৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে হত্যার ঘটনার পর পুলিশ তাৎক্ষিণ এই ঘটনায় জড়িত ২জনকে আটক করেছে, অপরজন পলাতক রয়েছে। নিহত সাখাওয়াতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এবং আটককৃতদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী আদালতে প্রেরন করা হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে হত্যার শিকার সাখাওয়াত নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। যাত্রা পথে চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেটের সামনে পৌঁছলে তিনি দেখেন রাস্তার উপর কয়েকটি ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশা এলোমেলো ভাবে রাখা হয়েছে। একারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। তখন তিনি সিএনজি থামিয়ে এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এসময় অটোরিকশা চালক রাজুর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজি চালক জাহাঙ্গীর এবং মুন্না তিনজনে মিলে সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল, ঘুষি সহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।