ফ্যানফেয়ার অ্যাপের কনটেস্ট বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম

ফ্যানফেয়ার অ্যাপের কনটেস্ট বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম

ফ্যানফেয়ার অ্যাপের কনটেস্ট বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলেন সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম

এশিয়া কাপ ২০২৩-কে সামনে রেখে দেশের ১ম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম ‘ফ্যানেফেয়ার’ আয়োজন করেছিল স্বনামধন্য স্পোর্টস ড্রিঙ্কস ‘Bruvana’ -এর সৌজন্যে ‘প্রেডিকশন’ কন্টেস্ট। প্রায় লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহন করেছিলেন এই কন্টেস্টে। পুরো এশিয়া কাপ জুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহন করে ৫০ জন টপ প্রেডিক্টর জিতেছেন টিভি, ওভেন ও স্মার্টব্যান্ড সহ আকর্ষনীয় সব পুরষ্কার।

ফ্যানফেয়ার স্টুডিওতে এশিয়া কাপ প্রেডিকশন কন্টেস্টের সেরা ৫ জন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিতে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক জনপ্রিয় ক্রিকেটার ‘জাভেদ ওমর বেলিম’। তিনি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন যা সরাসরি ফ্যানফেয়ারের ফেসবুক লাইভে সম্প্রচার করা হয়। বিজয়ীদের উচ্ছাস দেখে সাবেক এই ক্রিকেটার বলেন, ”ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরো উজ্জ্বীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানেফেয়ার প্রতিভাবান কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম।“

এশিয়া কাপের পরে আসন্ন বিশ্বকাপকে ঘিরেও ফ্যানফেয়ারের মেগা ক্যাম্পেইনের ঘোষণা দেন এই খেলোয়াড়। এবারের ওয়ার্ল্ডকাপে থাকছে আরো বিশাল ধামাকা। ৫ অক্টোবর থেকে ফ্যানফেয়ার অ্যাপ-এ যুক্ত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ২০২৩ ওয়ার্ল্ড কাপ ক্রিকেটের ‘Live Score’, ‘Prediction’ কনটেস্ট ও ‘Rapid Prediction’ কনটেস্ট। এবং এইবার ও ‘Bruvana’ থাকছে Fanfare এর সাথে আরো বড় পরিসরে।

যাত্রাপথে সহজেই অ্যাপ-এ প্রবেশ করে দেখে নেয়া যাবে প্রতিটি ম্যাচের লাইভ স্কোর। ‘Prediction’ কন্টেস্টে টসে জেতা, ১ম ব্যাটিং দল, ম্যাচ উইনার, ম্যাচের স্কোর, উইকেট ও ম্যান অফ দ্যা ম্যাচের মত মজার সব অনুমানে অংশগ্রহণ করা যাবে। এছাড়াও ‘Rapid Prediction কন্টেস্টে প্রতি ৫ ওভারে রান ও উইকেট প্রেডিকশন করা যাবে আর অনুমান মিলে গেলেই ইনস্ট্যান্ট স্কোর আপডেট হয়ে যাবে।

‘Prediction’ কন্টেস্টে অংশগ্রহণ করলেই থাকছে বোনাস পয়েন্টস। এমনকি লিডারবোর্ডে টপে থাকতে পারলে সর্বমোট ১০০ জন টপ প্রেডিক্টর জিতে নিতে পারবেন মোটরবাইক, ফ্রিজ, ট্যাব ও ক্যামেরার মত সব Exicting Gifts.।