গীতিকবি রবিউল ইসলাম রবি’র জন্মদিন আজ

গীতিকবি রবিউল ইসলাম রবি’র জন্মদিন আজ

৭ অক্টোবর, বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকবি রবিউল ইসলাম রবি’র শুভ জন্মদিন। তার জন্মদিনে আমাদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ।

এ পর্যন্ত দেশের জনপ্রিয় ও নতুন কন্ঠ শিল্পীদের কয়েক শতাধিক গান লিখেছেন তিনি। তার লেখা কণ্ঠে ধারণ করেছেন- এস আই টুটুল, মনির খান, কুদ্দুস বয়াতী, কাজী শুভ, সালমা, এফ এ সুমন, ইলিয়াস হোসাইন, শহীদ, ফারাবি ইসলাম, স্বরলিপি, সামজসহ আরো অনেক কণ্ঠশিল্পী।

এছাড়া বেশ কিছু নাটকে ও সিনেমাতে একক গীতিকবি হিসেবে গান লিখেছেন তিনি। সিনেমা গুলোর নাম- মন পিঞ্জিরা, নাম্বার ওয়ান পুলিশ, আন্ত:নগর, নাও

বর্তমানে তার নিজস্ব চ্যালেন আর আই আর মিউজিক নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। সম্প্রতি তার নিজের চ্যানেলে আকাশ মাহমুদ এর গান ‘টাকার কাছে মানুষ বিক্রি হয়’ রিজিল হয়েছে। সামনে বেশকিছু গান নিয়ে কাজ করেছেন বলেও জানান তিনি।

রবিউল ইসলাম রবি বলেন, জন্মদিন মানে জীনের একটা বছর চলে যাওয়া, তাই জন্মদিন নিয়ে তেমন পরিকল্পনা থাকে না। দিন শেষে আমি কি কাজ করলাম তা নিয়ে বরং বেশি ফোকাসে থাকতে চাই।

তিনি আরও বলেন, আমার সকল শ্রোতাদের কাছে দোয়া চাই, যেন আমি ভালো ও সুন্দর কাজ উপহার দিতে পারি। আমার স্বপ্ন শুধু গান নিয়ে, জীবনের শেষদিন পর্যন্ত যেন লিখে যেতে পারি।