নোয়াখালীতে ভুয়া পুলিশ আটক

নোয়াখালীতে ভুয়া পুলিশ আটক

নোয়াখালীর বেগমগঞ্জে এক ভুয়া পুলিশ আটক হয়েছে। এসময় তার কাছ থেকে পুলিশের নকল আইডি কার্ড, একটি পাইপগান, দুটি কাটার ব্লেড ও একটি মটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃত মো.বাদশা ফাহাদ (২৩) বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের হাজী মার্কেট এলাকার বুশের বাড়ির আবু নওশাদের ছেলে।  

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে বেগমগঞ্জ থানা পুলিশ আটককৃত ফাহাদ কে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। 

বেগমগঞ্জ থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের সুলতানপুর রমনীর হাট বাজার এলাকায় রাত্রিকালীন  ডিউটিতে ছিল পুলিশ। ওই সময় সুলতানপুর রমনীর হাট বাজারের দক্ষিণ পাশে মেসার্স ভেন্ডার স্টোরের সামনে আমিন বাজার টু রাজগঞ্জ গামী সড়কে ফাহাদকে মোটরসাইকেল থামানোর সিগন্যাল দেয় পুলিশ। সিগন্যাল দেওয়ার সাথে সাথে সে মোটরসাইকেল থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। 

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ারুল ইসলাম জানান, এই ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা রেকর্ড করে ঐ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।