নোয়াখালীতে ৩ সন্ত্রাসী আটক: দুজনের তথ্য দিতে পুলিশের অস্বীকৃতি

নোয়াখালীতে ৩ সন্ত্রাসী আটক: দুজনের তথ্য দিতে পুলিশের অস্বীকৃতি

নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও কাচারি বাজারের ব্যবসায়ী সহ আশপাশের বিভিন্ন ব্যবসায়ী স্থানীয় শীর্ষ সন্ত্রাসী মনির বাহিনীর অত্যাচারে অতিষ্ট হয়ে তাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করার পর পুলিশ সন্ত্রাসী মনির সহ তার দুই সহযোগীকে শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) সকালে বারইপাড়া এলাকা থেকে আটক করে। আটককৃত অপর দুজন হচ্ছে মামুন হোসেন ও বাবু। তবে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত পুলিশ মনিরের সহযোগী দুজনের তথ্য দিতে অস্বীকৃতি জানায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মনিরের সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন থেকে পুরো উপজেলায় বিভিন্ন ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবি, সরকারি সম্পত্তি দখল সহ বিভিন্ন সন্ত্রাসী কার্মকান্ড চালিয়ে আসছে। মনির এরআগেও গ্রেফতার হয়ে কারাগার থেকে জামিনে বেরিয়ে এসে আবারো সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তার অত্যাচারে স্থানীয়রা অতিষ্ট।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ শুক্রবার সন্ধ্যায় জানান, মনির বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ট হয়ে মানববন্ধন করার পর পুলিশ মনির কে ও তার সহযোগী তারই ভাই মামুন এবং বাবু নামে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক শুক্রবার সন্ধ্যায় জানান, মনির হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করে নোয়াখালী কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে তার সহযোগীদের আটকের বিষয়ে জানতে চাইলে তিনি, সেটা অন্য মামলায় একজনকে আটকের বিষয়টি স্বীকার করলেও তার তথ্য চাইলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে তথ্য দিতে অস্বীকৃতি জানান। আটকৃত বাবুর বিষয় নিয়ে তিনি কোন মন্তব্য করেননি।