এবার ব‌্যবসায় যুক্ত হলেন সংগীতশিল্পী সাদিয়া লিজা

এবার ব‌্যবসায় যুক্ত হলেন সংগীতশিল্পী সাদিয়া লিজা

তরুণ প্রজন্মের প্রতিভাবান গায়িকা সাদিয়া সুলতানা লিজা। নিজের সুনিপুণ গায়কী দিয়ে নিজেকে শ্রোতামহলে সমাদৃত করেছেন তিনি। এবার ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করলেন লিজা। তার ক্লোথিং ব্রান্ড ট্রেন্ড ট্রোভ কে সাথে নিয়ে তিনি এগিয়ে যেতে চান।

সাদিয়া লিজা
সাদিয়া লিজা

লিজা বলেন, আমাদের আউটলেটে বিভিন্ন ধরনের পাকিস্তানি ব্রান্ডের ড্রেস আমরা স্টকে রেখেছি। বিগত কয়েকদিন আমরা প্রি-অর্ডার নিয়েছি আর এখন সব ড্রেস আমাদের আউটলেটেই আছে।

সাদিয়া লিজা
সাদিয়া লিজা

তিনি আরও বলেন, পাকিস্তানি চারিজমা, বিন সাইদ, সানা সাফিনাজ সহ বিভিন্ন ধরনের স্টিচ, আনস্টিচ ড্রেস আমরা ঈদের জন্য এনেছি। অনলাইনেও শপিং এর সুবিধা থাকছে এবং সেই সাথে আউটলেটে এসে দেখেও নিতে পারবেন। আশা করি আমার এই নতুন বিজনেসের পথচলাতে আপনাদের পাশে পাবো। আমাদের পেইজের সাথে যুক্ত থেকে এবং সরাসরি আমাদের আউটলেটে এসে ঈদের শপিং আনন্দ নিয়ে শেষ করে যেনো বাসায় ফিরতে পারেন সেই প্রচেষ্টায় থাকবে আমাদের।

সাদিয়া লিজা
সাদিয়া লিজা

প্রসঙ্গত, ঈদকে সামনে রেখে প্রথমবার ওয়েব ফিল্মের গান করেছেন লিজা। ‘অর্ধাঙ্গিনী’ শীর্ষক ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন সাইয়্যেদ আর ইমন। ওয়েব ফিল্মেটির টাইটেল গানের কথা লিখেছেন ওয়াসিম হক। বাদ্য পরিচালনা করেছেন মেহেদী হাসান তামজিদ। গানটি সম্প্রতি প্রকাশিত হয়েছে।