ঈদে রোজা’র দুই গান

ঈদে রোজা’র দুই গান

ঈদের ছুটিতে ভাবছেন কী গান শুনবেন, কোন গান শুনবেন? এখনতো আর অডিও অ্যালবাম নেই। সব গানই এখন অনলাইনে প্রকাশিত হয়। যেটা দর্শকদের কাছে ভিডিও আকারে পৌছে যাচ্ছে। তাই বদলে গেছে গান শোনা আর দেখার মাধ্যম। প্রকাশনা প্রতিষ্ঠানগুলো নতুন গান নিয়ে চেষ্টা করেছেন উৎসবকে বর্ণাঢ্য করার। সেই ধারাবাহিকতায় মডেল আফিয়া রোজা’র অভিনয়ে আসছে দুই গান।

দুটি গানের মধ্যে একটির শিরোনাম হচ্ছে ‘থাকতে পারছি না’। মিলনের কন্ঠে ও সুরে গানটি গীতিকার স্নেহাশিষ ঘোষ এবং মিউজিক করছেন এমএমপি রোন। আরেকটির শিরোনাম ‘সো বিউটিফুল’। গানটি গেয়েছেন তোশিবা। প্লাবন কোরাশীর লেখা ও সুরে গানটির মিউজিক করছেন রোহান রাজ। গান দুটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

নতুন দুটি মিউজিক ভিডিও নিয়ে আফিয়া রোজা বলেন, ‘দুটি মিউজিক ভিডিও নিয়ে আমি খুব আশাবাদী। গান দুটি কোলকাতার পুরুলিয়াতে শুটিং শেষ করেছি। খুব ভালো কাজ হয়েছে। নতুনরূপে নিজেকে উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করি দর্শক শ্রোতাদের ভালোলাগবে।

রোজা স্বপ্ন দেখেন একজন ভালো অভিনেত্রী হওয়ার। তিনি মনে করেন সত্যিকারের অভিনেত্রী হওয়াই কঠিন।

এদিকে নির্মাতা থেকে জানা গেছে, ‘থাকতে পারছি না’ মাই সাউন্ডে ও ‘ সো বিউটিফুল ‘ ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ঈদ উপলক্ষে প্রকাশ পাবে।