ঈদে মারুফ হোসেন সজীব’র ছয় নাটক

ঈদে মারুফ হোসেন সজীব’র ছয় নাটক

তরুণ প্রজন্মের জনপ্রিয় নির্মাতা ও চিত্রনাট্যকার মারুফ হোসেন সজীব। গত কয়েক বছরে অনবদ্য নির্মাণ দিয়ে নাট্যাঙ্গনে‌ আলোচনায় এসেছেন তিনি। শোবিজ অঙ্গনে সরব উপস্থিতি তার। এই নির্মাতার আছে একটি অনন্য নির্মাণ শৈলী। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই নির্মাতা।

তারই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ছয় টিরও‌ বেশি নাটক নির্মাণ করেছেন তিনি। তার মধ্যে ‘কুমিরের দরজা’ , ‘ভালো মানুষ’, ‘কথা বন্ধু’, ‘একটু আধটু প্রেম’, ‘আমি এখানেই থাকবো’, ‘আজকাল তুমি আমি’।
ছয়টি গল্পে এ সময়ের জনপ্রিয় দুইজন অভিনেতা খায়রুল বাসার ও ইয়াশ রোহানকে দেখা যাবে। এই দুই অভিনেতার বিপরিতে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের, যাদের মধ্যে আছেন, সাবিলা নুর, কেয়া পায়েল, সামিরা খান মাহি, সাফা কবির, সাদিয়া আয়মান ও আনিকা আইরা।

নাটকগুলো প্রসঙ্গে মারুফ হোসেন সজীব বলেন, বরাবরের মতো এই ঈদেও আমার বেশ কিছু নাটক প্রকাশ পাবে। আমি বিশ্বাস করি গল্পোর সময় ফিরে এসেছে। খুব সুন্দর ছয়টি গল্পের নাটক দেখতে পাবে দর্শক। সব গল্প যে সবার পছন্দ হবে এরকমও না, আমি এবারের গল্প গুলোর নির্মাণে একটি সাথে অন্যটির ভিন্নতা রাখার চেষ্টা করেছি। আশাকরি দর্শকদের ভালো লাগবে। সবগুলো নাটকই এবার দেশের টিভি চ্যানেল সহ ইউটিউবে পাওয়া যাবে।