চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

নোয়াখালীর চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির মঙ্গলবার (০৯ এপ্রিল) বিকেলে তার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় করেন। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।

মতবিনিময় কালে আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, তিনি দুই মেয়াদে প্রায় ১০ বছর ধরে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তার দায়িত্ব পালন কালে তিনি সরকারি কোন অর্থ তছরূপ করেননি এবং সরকারি কোন সুবিধা গ্রহন করেননি। বরং তার ব্যবসায়ের অর্জিত মুনাফার একটি অংশ সমাজের কল্যাণে ব্যয় করতে গিয়ে উপজেলা পরিষদেরও বহু উন্নয়ন মূলক কাজ তার ব্যক্তিগত অর্থায়নে করেছেন।

প্রসঙ্গ টেনে তিনি বলেন, উপজেলা পরিষদের বেশ কিছু উন্নয়ন কাজ চলমান। এসব কাজ উপজেলা সমন্বয় সভার অনুমোদনে ও প্রকৌশল বিভাগের তত্ত¡াবধানে বাস্তবায়িত হচ্ছে। এখানে উপজেলা চেয়ারম্যান হিসেবে তার একক কোন ক্ষমতা নেই প্রভাব খাটানোর জন্য কিংবা নিজ পছন্দের কাউকে কাজ দেওয়ার ক্ষমতাও তার নেই। এবং তিনি কাউকে তদবির করেও কাজ দেননি।

এসময় তিনি আরো বলেন, উপজেলার যেসব উন্নয়ন হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। জনসাধারন দেখছে গত ১০ বছরে কত উন্নয়ন হয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আবারো চেয়ারম্যান পদপ্রার্থী জানিয়ে বলেন, জনগণের ভালোবাসা ও সমর্থনে তিনি আবারো চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট চাটখিল বিনির্মাণে তিনি ভূমিকা রাখবেন।

মতবিনিময় কালে চাটখিল উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজীব হোসেন রাজু পাল প্রমুখ উপস্থিত ছিলেন।