ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি  হলেন সামিউল ইসলাম সামি

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সামিউল ইসলাম সামি

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রিয়াজ মাহমুদকে সভাপতি ও সাগর আহমেদ শামীমকে সাধারণ সম্পাদক হিসেবে শনিবার (৪ মে) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন।

অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন দীর্ঘদিনের লড়াই সংগ্রামে রাজপথের ছাত্রলীগ কর্মী আওয়ামী পরিবারের সন্তান সামিউল ইসলাম সামি। ধানমন্ডি ৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নবনির্বাচিত নেতৃবৃন্দ ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সামিউল ইসলাম সামি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নবনির্বাচিত নেতৃবৃন্দ ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবনির্বাচিত সহ-সভাপতি সামিউল ইসলাম সামি বলেন, আমি শ্রদ্ধাভরে স্মরণ করি বাংলাদেশের মহান স্থপতি বাংলাদেশ ছাত্রলীগ এর প্রতিষ্ঠাতা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।আমার মত একজন ক্ষুদ্র ও অতি সামান্য রাজপথের কর্মীকে নেতৃত্বের সুযোগ করে দেওয়ায় বিশেষ কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা প্রতি আমি আরো ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই আমার নেতা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জনাব রিয়াজ মাহমুদ ভাইয়ের প্রতি।

সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পরে সামি জানান বাংলাদেশ ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে রাজপথে থেকে কাজ করে যাওয়াই তার মূল উদ্দেশ্য।জাতিরপিতা বলেছিলেন, ‘সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই‘। বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সোনার মানুষ গড়ার পাঠশালা।শিক্ষা, শান্তি, প্রগতি এই তিন নীতি নিয়ে ১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের সবচেয়ে প্রাচীন এই ছাত্র সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন। ইতিহাস, ঐতিহ্য, গৌরব, অহংকার, সোনালী অতীতের ধারক-বাহক হচ্ছে বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি গর্বিত। আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে নেত্রীর ভ্যানগার্ড হিসেবে আমৃত্যু কাজ করে যেতে চাই।