গৌতম সাহার কোরিওগ্রাফিতে চমক-লিন্ডা-ইভানা

গৌতম সাহার কোরিওগ্রাফিতে চমক-লিন্ডা-ইভানা

গৌতম সাহার কোরিওগ্রাফিতে চমক-লিন্ডা-ইভানা

ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনেত্রী রুকাইয়া জাহান চমক ও পরসা ইভানা। নাটকের শুটিংয়ের ফাঁকে এবার তারা ফ্যাশন ফটোশুটে অংশ নিয়েছেন।

সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে আরযিয়া ফ্যাশন হাউজের ফটোশুটে চমক ও ইভানার পাশাপাশি অংশ নেন র্যা ম্প মডেল লিন্ডা লিও। কোরিওগ্রাফি করেন গৌতম সাহা।

পারসা ইভানা বলেন, সামনে ঈদ। নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করতে হচ্ছে। গৌতম সাহা দাদা ফটোশুটের জন্য ডেকেছেন। দাদার ডাকে সারা দিয়ে শুট করেছি। আরযিয়া ফ্যাশন হাউজের ড্রেসগুলো ইউনিক। ভালো লেগেছে। তাছাড়া ফটোশুটও বেশ ভালো হয়েছে।

গৌতম সাহা বলেন, চমক ও ইভানাকে নিয়ে এর আগেও ফটোশুট করেছি। ওদের নিয়ে কাজ করতে একটা কমফোর্ট জোন পাই। তাছাড়া ড্রেসগুলোও কমফোর্টেবল। সব মিলিয়ে ভালো শুট হয়েছে।

পারসা ইভানা বিশেষ করে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে ভক্তদের কাছে দারুণ খ্যাতি অর্জন করেছেন। নাটকের পাশাপাশি শর্ট শিল্মেও নিয়মিত কাজ করছেন। এদিকে অভিনেত্রী রুকাইয়া জাহান চমক ২০২০ সালে অভিনয়ে নাম লিখিয়ে বেশ অল্প দিনেই ছোটপর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন। ‘হায়দার’, ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসামপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’র মতো বেশ কিছু একক নাটক, ধারাবাহিক ওয়েব সিরিজে কাজ করে অল্প সময়ে আলোচনায় এসেছেন চমক। বর্তমানে এই অভিনেত্রী ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে।

তারার আলো প্রতিবেদক, ঢাকাঃ

Website: