প্রশংসায় ভাসছেন জাহিদ চৌধুরী

প্রশংসায় ভাসছেন জাহিদ চৌধুরী

প্রশংসায় ভাসছেন জাহিদ চৌধুরী

এ সময়ের অভিনেতা জাহিদ চৌধুরী। শোবিজ অঙ্গনে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তার অভিনীত ওয়েব ফিল্ম ‘পয়জন’ প্রকাশ পেয়েছে। প্রকাশ্যের পর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেতা।

গত (১০ জুন) সন্ধ্যা সাতটায় প্রকাশ পেয়েছে নির্মাতা সঞ্জয় সমাদ্দার পরিচালিত দীপ্ত প্লে অরজিনাল ফিল্ম “পয়জন”। ‘পয়জন’ ওয়েব ফিল্মে শুধু অভিনয়শিল্পী হিসেবে নয় তিনি কাস্টিং ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন। এই ওয়েব ফিল্মে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসায় ভাসছেন জাহিদ চৌধুরী। ‘পুলিশ জনগণ ও নায়িকাদের বন্ধু’ তার এমন সংলাপ ইতিমধ্যে ভাইরাল। বিভিন্ন নাটক- সিনেমার গ্রুপ ও ফেসবুক পেইজে ভাসছে এমন সংলাপ।

জাহিদ চৌধুরী বলেন, ‘পয়জন’ ওয়েব ফিল্মে আমরা প্রচন্ড ঠান্ডার মধ্যে কাজ করেছি। যেখানে আমাদের অনেক শিল্পী অসুস্থ হয়ে গিয়েছিল। সেই স্মৃতি আজীবন মনে থাকবে। আমি ছোট ছোট পায়ে এগিয়ে যেতে চাই। আপনাদের সবার ভালোবাসা কামনা করছি। সকলে পয়জন দেখবেন ভালো-মন্দ মতামত জানাবেন।

এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তানজিন তিশা, আবু হুরায়রা তানভীর, আব্দুল্লাহ আল সেন্টু, সরকার রওনক রিপন, টাইগার রবি, এ কে আজাদ সেতু, এস এম সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, জাহিদ চৌধুরী বর্তমানে অনন বিশ্বাস পরিচালিত হইচই ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তিনি দীর্ঘ ১০ বছর যাবত ছোট-বড় পর্দায় অভিনয় করছেন। তিনি অভিনয়ের পাশাপাশি কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করেন। তার আলোচিত কাজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কাজ হইচই এর ওয়েব সিরিজ `বুকের মধ্যে আগুন”। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসার হিসেবে অভিনয় করে দারুন প্রশংসা পেয়েছেন দর্শকদের ‌কাছ থেকে।

রকিবুল ইসলাম আফ্রিদিঃ

Website: