এবারের ঈদে যে তারকাদের সিনেমা আসছে

এবারের ঈদে যে তারকাদের সিনেমা আসছে

এবারের ঈদে যে তারকাদের সিনেমা আসছে

ঈদে সরব হয়ে ওঠে দেশের সিনেমা। ফলে, প্রতিটি ঈদ মানেই নতুন সিনেমা। হলগুলোও যেন প্রাণ ফিরে পায়।বছরের অন্য যেকোনো সময়ের চেয়ে ঈদে বেশি সিনেমা মুক্তি পায়। পর্দায় দেখা মেলে অনেক তারকার।

ঈদ মানেই যেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক মেগাস্টার শাকিব খানের সিনেমা। এবারও শাকিব ভক্তরা পর্দায় দেখতে পাবেন শাকিব অভিনীত ‘তুফান’ সিনেমা। এই সিনেমায় শাকিব খানের সঙ্গে আছেন চঞ্চল চৌধুরী ও মিমি চক্রবর্তী। টিজার এবং ট্রেইলার দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে খলঅভিনেতা হিসেবে শাকিবের সঙ্গে লড়বেন চঞ্চল চৌধুরী। দুই গুনি অভিনেতা যখন রূপালী পর্দায় পাঞ্জা লড়বেন তা যেন ভাবতেই অবাক লাগছে দর্শকদের। শাকিবের পরেই চঞ্চল চৌধুরীর অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। ট্রেইলারেও যেন এক অন্য চঞ্চল চৌধুরীকে দেখতে পেরেছে দর্শক।

চঞ্চল চৌধুরী
চঞ্চল চৌধুরী

এরই মধ্যে‌ নির্মাতা রায়হান রাফি’র ‘তুফান’ সিনেমার গান ও‌ ট্রেইলার মুক্তিতে সিনেমাটির প্রতি দেশ-বিদেশের সব ধরনের দর্শকের আগ্রহ বেড়েছে কয়েক গুণ। গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। এই প্রথম ঈদে রূপালী পর্দায় শাকিব ও মিমি চক্রবর্তীকে দেখা যাবে।

মিশা সওদাগর
মিশা সওদাগর

বাংলা সিনেমা মানেই খলনায়ক মিশা সওদাগর। প্রতি ঈদেই তার দেখা মেলে। এবারও তার কোন ব্যতিক্রম নয়। এবারের ঈদের পাঁচ সিনেমার মধ্যে তিনটি সিনেমাতেই তাকে দেখা যাবে। এরমধ্যে একটি রায়হান রাফি’র ‘তুফান’, দ্বিতীয়টি মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ অন্যটি মুস্তাফিজুর রহমান মানিক’র ‘ডার্ক ওয়ার্ল্ড’।

শবনম বুবলী
শবনম বুবলী

ঈদে একটি সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির থাকবেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। টানা কয়েক ঈদেই তার অভিনীত সিনেমা মুক্তি পাওয়ায় বেশ ফর্মে রয়েছেন এ নায়িকা। চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামে দুটি সিনেমা। গত বছর দুই ঈদে মুক্তি পায় বুবলীর চার সিনেমা। প্রায় প্রত্যেক ঈদেই একাধিক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। বরাবরই ঈদে প্রেক্ষাগৃহ নিজের দখলেই রেখেছেন এ নায়িকা। জিয়াউল রোশানের সঙ্গে জুটি বেঁধে বুবলী কাজ করেছেন ‘রিভেঞ্জ’ নামে একটি সিনেমায়। এটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। ঈদে সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত। মুক্তির নিশ্চয়তা দিয়েছেন নির্মাতা।

এবারের ঈদে দেশি তারকা ছাড়াও রয়েছে ওপার বাংলার তারকা। বলছি, টালিউড নায়িকা মিমি চক্রবর্তী ও কৌশানি মুখার্জির কথা। কৌশানির ‘ডার্ক ওয়ার্ল্ড’ ও মিমি চক্রবর্তীর ‘তুফান’ ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। মিমি চক্রবর্তীর ঢাকায় প্রথম সিনেমা ‘তুফান’। এবার ভাগ বসাচ্ছেন একই ইন্ডাস্ট্রির ‘ডার্ক ওয়ার্ল্ড’ নায়িকা কৌশানী মুখার্জি।

এবারের ঈদে রূপালী পর্দায় হাজির হচ্ছেন পূজা চেরি। পূজা চেরি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ‘আগন্তুক’ এ পূজার সঙ্গে জুটি বেধেছেন শ্যামল মাওলা। এটি নির্মাণ করেছেন সুমন ধর।

জিয়াউল রোশান
জিয়াউল রোশান

ঈদুল আযহায় বড় পর্দায় দেখা মিলবে জিয়াউল রোশান’র। গত কয়েক বছর ধরে ঈদে তাকেও দেখা যাচ্ছে সিনেমায়। এই ঈদে মোহাম্মদ ইকবাল পরিচালিত অ্যাকশনধর্মী সিনেমা ‘রিভেঞ্জ’-এ রূপালী পর্দায় দর্শক দেখতে পাবে রোশানকে। রোশানের সঙ্গে পুলিশ চরিত্রে অভিনয় করেছেন শবনম বুবলী।

ববি হক
ববি হক

দেশীয় চলচ্চিত্রের গ্ল্যামারাস অভিনেত্রী ইয়ামিন হক ববি। দীর্ঘদিন পর এবারের ঈদুল আযহায় নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। সিনেমার নাম ময়ূরাক্ষী। এটি পরিচালনা করেছেন রাশিদ পলাশ। প্রেম ও প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে।

রকিবুল ইসলাম আফ্রিদিঃ

Website: