জন্মদিনে নতুন লুকে রুমান রুনির চমক

জন্মদিনে নতুন লুকে রুমান রুনির চমক

উদীয়মান প্রতিভাবান অভিনেতা রুমান রুনি। রুনিকে দর্শক অভিনেতা হিসেবে চিনলেও তিনি একজন পরিচালকও। তরুণ এই অভিনেতার মিডিয়া অঙ্গনে পদার্পন নাট্য পরিচালক হিসেবে। পরিচালনার পাশাপাশি অভিনয় দিয়েও দর্শকের মনে যায়গা করে নিয়েছেন।

রুমান রুনি
রুমান রুনি

আজ ২৬ জুন এই অভিনেতার জন্মদিন। এই বিশেষ দিনে নতুন লুকে ধরা দিয়েছেন তিনি। দেখে বোঝার উপায় নেই যে তিনি অভিনেতা রুনি। এক ভয়ঙ্কর রূপে তার দেখা মিলবে। মূলত ওয়েব ফিল্ম ‘নরপিশাচ’ এ তার প্রথম ঝলক প্রকাশ্যে এসেছেন তিনি। এতে একদম ভিন্নরূপে দেখা গেছে এই অভিনেতাকে।

‘নরপিশাচ’ ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন তরুণ প্রজন্মের মেধাবী পরিচালক মেহেদী হাসান রাজু। এ ওয়েব ফিল্মে খলঅভিনেতা হিসেবে অভিনয় করেছেন রুমান রুনি।

অভিনেতা রুমান রুনি বর্তমান আলো’কে জানান, ‘নরপিশাচ’ একটি অপরাধ জগতের গল্প। একজন সাধারণ ছেলে অপরাধ জগতের রাজা হবার গল্প ‘নরপিশাচ’। এই ফিল্মে বেশিরভাগ চরিত্র পর্দায় আসবে চমকের পর চমক নিয়ে। সমাজে কিছু কিছু ভয়ানক চরিত্র তৈরি হবার পিছনে যে করুণ গল্প থাকে, সেই গল্পগুলো সব সময় থেকে যায় আড়ালে। সেই আড়ালের গল্প হল নরপিশাচ।

রুমান রুনি
রুমান রুনি

এস এস সিনে ভেঞ্চার ব্যানারে নির্মিত এই ওয়েব ফিল্মের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুমান রুনি, খান রশনী, আশিক খান চৌধুরী, রিকো ডি রোজারিও, পরাগ হাশমীসহ অনেকেই।

রকিবুল ইসলাম আফ্রিদিঃ

Website: