চাটখিলে বাড়ছে চুরির ঘটনা; এবার ইউপি চেয়ারম্যন আটক করলো ৩ চোর

চাটখিলে বাড়ছে চুরির ঘটনা; এবার ইউপি চেয়ারম্যন আটক করলো ৩ চোর

চাটখিল উপজেলার বিভিন্ন এলাকায় গত কয়েক মাস থেকে ক্রমেই বেড়ে  চলছে চুরির ঘটনা। চোরেরা মানুষের বাড়ি ঘরে ঢুকে টাকা-পয়সা, স্বর্ণালংকার সহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যাচেছ। চোরদের হাত থেকে রক্ষা পায়নি স্থানীয় জনপ্রতিনিধিরাও। উপজেলার ১নং শাহাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য বাবর ভূঁইয়ার বাসায়, চোরেরা ডুকে তার ব্যবহত মোটরসাইকেলও চুরি করে নিয়ে যায়। এতে জনমনে পুলিশের ভূমিকা প্রশ্নবিদ্ধ।

উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুল ৩ চোর কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ আটককৃদের রবিবার রাতে থানায় নিয়ে আসে। আটককৃতরা হচ্ছে মোহাম্মদপুর গ্রামের মন্টু মিয়ার ছেলে জাবেদ (২০), একই গ্রামের নুরুল হকের ছেলে মাহমুদুজ্জামান রিপন ওরফে মানিক (২২) ও সাফায়েত উল্লাহর ছেলে মোজাম্মেল হোসেন রাফি (২৩)।

ঐ ইউপি চেয়ারম্যান জানান, তার ইউনিয়নে চুরির ঘটনা বেড়ে গেছে। শনিবার পানি সেচ মেশিন চুরির ঘটনায় তিনি গ্রাম পুলিশ কে খোঁজ-খবর নিতে দায়িত্ব দেন। পরবর্তীতে আটককৃত ৩ জনকে সন্দেহ হলে তাদের ঘর তল্লাশি করে চুরি হওয়া পানি সেচ মেশিন পাওয়া যায়। তাই তাদেরকে গ্রাম পুলিশ দিয়ে আটক করে ইউনিয়ন পরিষদে আনা হয়। পরে পুলিশে সংবাদ দিয়ে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং সোমবার (২২ জানুয়ারি) দুপুরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।