চাটখিলে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

চাটখিলে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

নোয়াখালীর চাটখিলে ইলিয়াস হোসেন (৩৫) নামের ওমান প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগে তার স্ত্রী বিবি ফাতেমা সোনিয়া কে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সোনিয়া ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পাঠান নগর ইউনিয়নের ভেন্ডার বাড়ির আহসান উল্যার মেয়ে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ইমদাদুল হক শনিবার (২৩ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার শিকার ইলিয়াছের বড় ভাইয়ের অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে মামলা রেকর্ড হওয়ার পর একমাত্র আসামি সোনিয়া গ্রেফতার করা হয়।

থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার পরকোট ইউনিয়নের উত্তর রামদেবপুর ঘাসি বাড়ির ওমান প্রবাসী ইলিয়াছের মা কোরআন পাঠ করছে। এসময় ইলিয়াছের স্ত্রী সোনিয়া টেলিভিশন হাই-ভলিয়াম (উচ্চ আওয়াজে) চালিয়ে রাখায় সে তার স্ত্রীকে টেলিভিশন বন্ধ করতে বলে। এতে সোনিয়া তার শাশুড়ি ও স্বামীর সাথে ঝড়গা শুরু করে। পরবর্তীতে ইলিয়াছ জুমার নামাজ পড়তে মসজিদে চলে গেলে তার মা পাশ্ববর্তী এলাকায় ইলিয়াছের বোনের বাড়িতে চলে যায়।

ইলিয়াছ মসজিদ থেকে এসে মাকে দেখতে না পেয়ে স্ত্রী সোনিয়াকে জিজ্ঞেস করলে সোনিয়া জানায় তার মা তার বোনের বাড়িতে চলে গেছে। এতে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে সোনিয়া তার স্বামীর বুকে ও পিঠে কিল-ঘুষি মারতে থাকে। ইলিয়াছ জ্ঞান হারিয়ে পড়ে গেলে সোনিয়া তাকে হত্যার উদ্দেশ্যে তার অন্ডুকোষ চেপে ধরে। ইলিয়াছের শৌরচিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক ইলিয়াছ কে মৃত ঘোষণা করে।