প্যারিস থেকে সুখবর দিলেন রাশেদ মামুন অপু

প্যারিস থেকে সুখবর দিলেন রাশেদ মামুন অপু

এ সময়ের জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। চলচ্চিত্র, নাটক এবং ওটিটি—সব মাধ্যমেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। পেয়েছেন দর্শকপ্রিয়তা। চরিত্রাভিনেতা হিসেবে অপুর অবস্থা এখন বেশ ঝলমলে। সম্প্রতি এই অভিনেতা প্যারিসে গিয়েছেন। সেখানে গিয়ে করেছেন সমঝোতা। চুক্তি করেছেন বাংলাদেশ-ইউরোপের মধ্যে বাণিজ্যের নতুন দরজা উন্মোচনের জন্য।

রাশেদ মামুন অপু জানান, প্যারিসে ‘ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম’ ও ‘ইউরো বাংলা বিজনেস অ্যাসোসিয়েশন’-এর সাথে বাংলাদেশী ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান থ্রি এ আর মাল্টিমিডিয়া লিমিটেড-এর একটি সমঝোতা চুক্তি সম্পন্ন হয়েছে। যে চুক্তির মাধ্যমে বাংলাদেশ ও ইউরোপে অনুষ্ঠিতব্য সাংস্কৃতিক অনুষ্ঠান, উদ্যোক্তা সম্মেলন, বিজনেস নাইট, চলচ্চিত্র নির্মাণসহ যাবতীয় কার্যক্রম পরিচালিত হবে যৌথভাবে।

প্যারিসের বাংলাদেশী অধ্যুষিত এলাকা গারদো নর্দে ফ্রান্স-বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম-এর প্রেসিডেন্ট সাত্তার আলী সুমন, ইউরো বাংলা বিজনেস অ্যাসোসিয়েশন-এর প্রেসিডেন্ট মনজুরুল হাসান চৌধুরী সেলিম ও চিফ কো-অর্ডিনেটর আবু তাহির এবং থ্রি এ আর মাল্টিমিডিয়া’র চেয়ারম্যান অভিনেতা রাশেদ মামুন অপু।

অভিনেতা অপু বলেন, ‘অভিনয় তো করছিই। শেষ পর্যন্ত করব। পাশাপাশি চেষ্টা করছি আন্তর্জাতিক অঙ্গনে বেশ কিছু ইভেন্ট করার। এবারের সফর ও চুক্তির মাধ্যমে আশা করছি সেই পথ অনেকটাই সুগম হবে।’

আসছে ১৩ জুন ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেতে যাচ্ছে শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’। এতে রাশেদ মামুন অপু অভিনয় করেছেন ভয়ংকর চরিত্র কোরামিন নামে। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার কয়েকটি নতুন সিনেমা।