নোয়াখালীতে শিশু নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে পুলিশের মতবিনিময় সভা

নোয়াখালীতে শিশু নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে পুলিশের মতবিনিময় সভা

নোয়াখালীতে শিশু নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে পুলিশের মতবিনিময় সভা

নোয়াখালীর চাটখিল থানা পুলিশের আয়োজনে হাফেজিয়া ও কাওমী মাদ্রাসার প্রধান শিক্ষক ও কমিটির সদস্যদের নিয়ে শিশু নির্যাতন এবং ধর্ষন প্রতিরোধে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১২ জুন) দুপুরে চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ইমদাদুল হকের সভাপতিত্বে থানা কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন। বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস। মতবিনিময় সভায় কমিউনিটি পুলিশিং পৌর সমন্বয় কমিটির সভাপতি সাবেক কমিশনার মমিনুল ইসলাম দুলাল সহ  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে উপস্থিত হাফেজিয়া ও কাওমী মাদ্রাসার প্রধান শিক্ষক ও কমিটির সদস্যগণের উদ্দেশ্যে শিশু নির্যাতন এবং ধর্ষন ও বলৎকারের বিষয়গুলো প্রতিরোধের ব্যাপারে আরো নজরদারি বাড়ানোর জন্য গুরুত্বারোপ করেন। বিশেষ অতিথি নিত্যানন্দ দাস এসব অপরাধের ব্যাপারে সকল ইউনিয়ন পর্যায়ে বিট পুলিশিংয়ের প্রতি জোর দিতে বলেন এবং অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও অন্যান্য বক্তারা এই অপরাধ যেনো চাটখিলে আর না ঘটে এ ব্যাপারে  সতর্ক দৃষ্টি রাখবেন বলে জানান।

নোয়াখালী প্রতিনিধিঃ

Website: