প্রথম কেন্দ্রীয় চরিত্রে আর এ রাহুল

প্রথম কেন্দ্রীয় চরিত্রে আর এ রাহুল

এ সময়ের অভিনেতা আর এ রাহুল। ইতিমধ্যে বেশকিছু সিনেমা সহ অসংখ্য টিভি নাটক, সিরিয়াল, ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে প্বার্শ চরিত্রে অভিন করে দর্শকদের মন জয় করেছেন তিনি। প্বার্শ চরিত্রে অভিনয় করলেও প্রধান চরিত্রে অভিনয় করেননি কখনো।

আর এ রাহুল
আর এ রাহুল

তবে এবার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ইয়াসির আরাফাত’র পরিচালনায় কমেডি নাটক ‘বিয়ের বয়স’ এ প্রধান চরিত্রে দেখা যাবে‌ তাকে। নাট্যকার পাপ্পু রাজের সংলাপ ও চিত্রনাট্যে ‘বিয়ের বয়স’ নাটকটির চিত্রগ্রাহক ছিলেন অনিক দাস।

আর এ রাহুল ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সামিহা আক্তার, ফারুক আহমেদ, হারুন বান্টি, সীমান্ত আহমেদ, নাছরিন সুলতানা, নাজিম হামিদ, স্বর্ণা মনি, সাবিহা, জান্নাত, মীম, বকুল, নোমান, কামাল রায়হান, রিপনসহ আরো অনেকে।

আর এ রাহুল
আর এ রাহুল

নাটকের গল্পে দেখা যায় নববধূর সাজে শিউলি, দেখতে নায়িকার মতো ! এমন অপরূপ সুন্দরী পাওয়া যাবে না আশে পাশের দশ গ্রাম ঘুরে ! বদর উদ্দিন আলাল মাইকিং করে গ্রামবাসীকে জানাচ্ছে যে, এত দিন তার সাথে করা মশকরার জবাব হিসেবে বিয়ে করে নিয়ে এসেছে এমন সুন্দরী বউ। আলালের বন্ধু সীমান্তসহ গ্রামের অনেকেই চ্যালেঞ্জ করেছিল আলাল জীবনেও বিয়ে করতে পারবে না কিন্তু সেই চ্যালেঞ্জে জিতে আলাল বউ নিয়ে গ্রামে ফিরেছে! এভাবেই এগিয়ে যাবে গল্প।

নাটকটি শীঘ্রই ইউটিউবে সম্প্রচারে আসবে।

তারার আলো প্রতিবেদক, ঢাকাঃ

Website: