বন্যার্তদের পাশে দাঁড়ালেন উপস্থাপিকা সাদিয়া শিমুল!

বন্যার্তদের পাশে দাঁড়ালেন উপস্থাপিকা সাদিয়া শিমুল!

দেশীয় টেলিভিশন মিডিয়ার প্রিয়মুখ জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী সাদিয়া শিমুল চলমান বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভিতে নিজের প্রাপ্য এক মাসের বেতন বন্যার্তদের জন্য অনুদান দেবেন। তার এই ঘোষণা প্রশংসিত হয় এবং এরপর চ্যানেল এস কর্তৃপক্ষ একটি উদ্যোগ নিয়েছেন।

সাদিয়া শিমুল
সাদিয়া শিমুল

সাদিয়া শিমুল এই প্রতিবেদককে জানান, চ্যানেল এস কর্তৃপক্ষ বন্যার্তদের জন্যে তহবিল গঠনের লক্ষ্যে তাদের চ্যানেলে সাতদিনব্যাপী লাইভ মিউজিক্যাল প্রোগ্রামের আয়োজন করেছেন। ২৬ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এই অনুষ্ঠানের শিল্পী এবং যন্ত্রীরা তাদের প্রাপ্য সম্মানী বন্যার্তদের জন্যে অনুদান দেবেন। এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন সাদিয়া শিমুল। তিনি এই অনুষ্ঠান থেকে প্রাপ্য সম্মানীও দান করবেন এই তহবিলে।

সাদিয়া শিমুল
সাদিয়া শিমুল
সাদিয়া শিমুল
সাদিয়া শিমুল

সাদিয়া শিমুল নিজের প্রতিক্রিয়ায় বলেন, দেশের চলমান ভয়াবহ বন্যায় সব পেশাজীবী মানুষ এগিয়ে এসেছেন। আমিও আমার সীমিত সামর্থ্যের মধ্যে থেকে বন্যার্তদের জন্যে কিছু একটা করতে চেয়েছিলাম। সেই ভাবনা থেকেই আমার এই উদ্যোগ। আশা করছি, আমাদের দেশীয় শোবিজের অন্যরাও মহতী কাজে এগিয়ে আসবেন।