জন্মদিন উদযাপনের টাকা বন্যার্তদের দিলেন রোজা

জন্মদিন উদযাপনের টাকা বন্যার্তদের দিলেন রোজা

মডেল-অভিনেত্রী আফিয়া রোজা। নিয়মিত মিউজিক ভিডিওতে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে বেশকিছু মিউজিক ভিডিওতে অভিনয় করে আলোচনায় এসেছেন। এখন পর্যন্ত প্রায় ৪০টির বেশি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন লাস্যময়ী এই মডেল ও অভিনেত্রী। শনিবার (২৪ আগস্ট) ছিল রোজার জন্মদিন।

আফিয়া রোজা
আফিয়া রোজা

জন্মদিনের প্রথম প্রহরে পরিবারের সঙ্গে কেক কাটেন রোজা। সামজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। অন্যান্য বছর বেশ জমকালো আয়োজনে তার জন্মদিন উদযাপন হলেও এবার কিছুটা ছোট পরিসরে আয়োজন করে জন্মদিন উদযাপনের বাজেটের বড় অংশ বন্যার্তদের সহায়তা করেছে রোজা।

আফিয়া রোজা
আফিয়া রোজা

এ প্রসঙ্গে মডেল ও অভিনেত্রী রোজা বলেন, ‘জন্মদিন প্রতিটি মানুষের কাছে বিশেষ দিন। তাই আমার কাছেও ব্যতিক্রম নয়। বরাবর বড় করে জন্মদিন উদযাপন করলেও এ বছর দেশের অনেক অঞ্চল বন্যায় প্লাবিত হয়েছে, অসংখ্য মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। তাই এবার পরিবার ও বন্ধুদের নিয়ে ছোট পরিসরে জন্মদিন পালন করছি। আর জন্মদিন উদযাপনের বাজেটের বড় অংশ বন্যার্তদের সহায়তায় পাঠিয়ে দিয়েছি।

আফিয়া রোজা
আফিয়া রোজা

এ বছরের শুরুতে রোজা অভিনীত ‘ওয়েলকাম হ্যাপি নিউ ইয়ার’, ‘ও রসিয়া বন্ধু’, ‘মন ছুঁয়ে বলো’ গানগুলো দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল। বাংলা ছাড়াও বেশ কয়েকটি হিন্দি গানের মডেল হয়েছেন তিনি। চুক্তিবদ্ধ হয়েছেন দুইটি সিনেমাতেও।