প্রিয়া অনন্যা’র ‘লাভ ইউ জান’

প্রিয়া অনন্যা’র ‘লাভ ইউ জান’

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জে এল মিউজিক ইউটিউব চ্যানেলে বিকাল ৫ টায় প্রকাশ পেল মডেল ও অভিনেত্রী প্রিয়া অনন্যা’র নতুন মিউজিক ভিডিও ‘লাভ ইউ জান’। জনপ্রিয় গীতিকার প্লাবন কোরেশীর কথা ও সুরে এবং অভিজীৎ চক্রবর্তী জিতু’র সঙ্গীত আয়োজনে গানটিতে কন্ঠ দিয়াছেন রাইসা খান। মিউজিক ভিডিওতে প্রিয়া অনন্যার বিপরীতে ছিলেন এ সময়ের সম্ভাবনাময় মডেল সাজ্জাদ চৌধুরী। ‘লাভ ইউ জান’ মিউজিক ভিডিওটি নির্মান করেছেন নির্মাতা এম এইচ রিজভী।

প্রিয়া অনন্যা
প্রিয়া অনন্যা

মডেল ও অভিনেত্রী প্রিয়া অনন্যা বলেন, “কণ্ঠশিল্পী রাইসা খানের গাওয়া ‘লাভ ইউ জান’ গানটি অসাধারণ। এছাড়া মডেল সাজ্জাদ চৌধুরী এর সাথে জুটি বেঁধে কাজটি করলাম। গানটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা এম এইচ রিজভী । আমার বিশ্বাস তার সুনিপুণ নির্মানশৈলী দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করছেন এটাই আমাদের সার্থকতা।

প্রিয়া অনন্যা
প্রিয়া অনন্যা

নির্মাতা এম এইচ রিজভী বলেন, “লাভ ইউ জান’ গানটি আইটেম ধাঁচের। স্ক্রিনে প্রিয়া অনন্যা ও সাজ্জাদ চৌধুরীর রসায়নটা দারুণ ছিলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এই ভিডিওটি নির্মাণ করেছি৷ সবার সম্মিলিত প্রচেষ্টায় ভালো একটি কাজ হয়েছে। আশা করছি সবার গানটি ভালো লাগবে।

লাভ ইউ জান

বর্তমান আলো/নীরা