মুরাদনগরে আনারস প্রতীক পেয়ে ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী কিশোর

মুরাদনগরে আনারস প্রতীক পেয়ে ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী কিশোর

কুমিল্লার মুরাদনগরে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে বরাদ্দ করা হয়েছে নির্বাচনী প্রতীক।

উপজেলা পরিষদের ৩টি গুরুত্বপূর্ণ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ১৪জন প্রার্থী। প্রতিদ্বন্দ্বীদের মাঝে ৮জন পুরুষ ও ৬ জন মহিলা। চেয়ারম্যান পদে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর (আনারস), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার হাসান চিনু(ঘোড়া) ও রাশেদ হায়দার(দোয়াত-কলম) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রতীক বরাদ্দ পেয়ে উপজেলার রহিমপুর গ্রামে প্রবেশ করলে আশরাফুল ইসলাম মেম্বার, আজিজুল হক, আলাউদ্দিন, শাহআলম, আনিসুর রহমান সহ নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানায় আহসানুল আলম সরকার কিশোরকে। আশেপাশে যাতায়াতকারী পথচারীরা তার সাথে হ্যান্ডশেক বিনিময় করেন।

নির্বাচনী আচরণবিধি অনুসরণ করে প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করতে পথিমধ্যে উপস্থিত থাকা কর্মীসমর্থকদের উদ্দেশ্য করে কিশোর বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করা যাবে না কোনো ভাবেই। কমিশন কর্তৃক দেওয়া নীতিমালা অনুসরণ করে সবাই ভোটারদের দোরগোড়ায় যাব। উপজেলার জনগণ আমার শক্তি, তাদের নিয়েই কাজ করবো আমি। আপনারা আমাকে পুনরায় দায়িত্ব দিলে আপনাদের খেদমত করার চেষ্টা করবো।

অন্য প্রার্থীদের সাথে কথা হলে তারা জানায়, শীঘ্রই নির্বাচনী প্রচারণা শুরু করবেন। আচরণবিধি নিয়ে সকলেই খুব সচেতন। তবে সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে প্রত্যেকে আশাবাদী।