মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হলেন যারা

মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হলেন যারা

৬ষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনে কুমিল্লার মুরাদনগরে নির্বাচিতদের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার রাত সাড়ে দশটার দিকে উপজেলা কমপ্লেক্সের কবি নজরুল মিলনায়তনে সহকারী প্রিজাইডিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এ ফলাফল ঘোষণা দেন।

এই উপজেলায় ২২ টি ইউনিয়নে মোট ৪ লাখ ৬৭ হাজার ৪৪০ ভোট রয়েছে। ১৯১ টি ভোট কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী আহসানুল আলম সরকার কিশোর ৮৬ হাজার ৩৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম সারোয়ার চিনু ঘোড়া প্রতীকের প্রার্থী পেয়েছেন ১৪শ ০২ ভোট। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে সাহিন টিউবওয়েল প্রতীকের প্রার্থী ৫৪ হাজার ৬৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এডভোকেট ফয়সাল চশমা প্রতীকের প্রার্থী পেয়েছেন ২২ হাজার ১৭৭ ভোট।

উপজেলা সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুরজাহান মজুমদার ৫৫হাজার ৮৩৬ ভোট পেয়ে হাঁস প্রতীকের বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সানোয়ারা বেগম লুনা সেলাই মেশিন প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ১৪৬ ভোট।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন জানান, সুষ্ঠু ও সুন্দর ভাবে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।