চাটখিলে একতা ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

চাটখিলে একতা ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

চাটখিলে একতা ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নোয়াখালী চাটখিল উপজেলার রমাপুর-বক্তারপুর-গোবিন্দপুর রাবেয়া সুপার মার্কেট একতা ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার (১৯ জুন) বিকেলে স্থানীয় মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

খেলা ১-০ গোলে কিরণ ভূঁইয়া একাদশ কে পরাজিত করে সোহাগ একাদশ টিম চ্যাম্পিয়ান হয়। 

আয়োজিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ। বিশেষ অতিথি ছিলেন ৭নং হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম বাকী বিল্লাহ ও চাটখিল পৌর সভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমেদ সুমন ও সাবেক কাউন্সিলর মমিনুল ইসলাম দুলাল। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মো. দুলাল, উদীয়মান সমাজ সেবক কাউছার আহম্মেদ কাজল, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান (মিজান) প্রমুখ।

খেলা শুরুর আগে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ বলেন, যুব সমাজ কে মাদকের ছোবল থেকে রক্ষা করতে সামাজিক সংগঠন গুলোর উদ্যোগে সুস্থ বিনোদনের অংশ হিসেবে খেলাধুলার আয়োজনের বিকল্প নেই। আজকের যুব সমাজ আগামী দিনের জাতিকে নেতৃত্ব দিবে। তাই এই প্রজন্ম কে মেধা বিকাশে ও শারীরিক গঠনে যোগ্য করে তুলতে নানামূখী কর্মসূচি পালন করতে একতা ক্লাবকে উৎসাহিত করেন। এসময় তিনি ফুটবল খেলার উদ্যোগ গ্রহন করায় মো. দুলাল কোম্পানীকে ধন্যবাদ জানিয়ে একতা ক্লাবের কর্মকান্ডে আরো অধিক সহযোগিতা করার ঘোষণা দেন। 

নোয়াখালী প্রতিনিধি: 

Website: