চাটখিলে আওয়ামীলীগ প্রার্থী সহ যৌথ সংবাদ সম্মেলন

চাটখিলে আওয়ামীলীগ প্রার্থী সহ যৌথ সংবাদ সম্মেলন

চাটখিল অডিটোরিয়ামে মঙ্গলবার বিকেলে নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী আংশিক) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এইচ.এম ইব্রাহিম ও স্বতন্ত্র মনোনয়ন প্রত্যাহারকারী প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম যৌথভাবে সংবাদ সম্মেলনের করেছেন।

সংবাদ সম্মেলনে এইচ.এম ইব্রাহিম এমপি নৌকার সমর্থনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম মনোনয়ন প্রত্যাহার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং এই আসনে আওয়ামীলীগ সহ এর সহযোগী সকল সংগঠনকে আরও শক্তিশালী করতে যৌথভাবে একযোগে কাজ করার ঘোষণা দেন।

জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কেউ স্বতন্ত্র প্রার্থী হলে ছাড় দেওয়ার ঘোষণায় তিনি মনোনয়ন দাখিল করেছেন। পরবর্তীতে নেত্রীর নিদের্শেই তিনি মনোনয়ন প্রত্যাহার করে নৌকার পক্ষে সমর্থন জানিয়েছেন। এছাড়া তিনি আরো বলেন, আগামী ত্রয়োদশ সংসদ নির্বাচনে এইচ.এম ইব্রাহিম দলীয় মনোনয়ন চাইবেন না এবং তাকে দলীয় মনোনয়ন পেতে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে নোয়াখালী জেলায় ও চাটখিল উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও দুই উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।