চাটখিল উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ১৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা

চাটখিল উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ১৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে চাটখিল উপজেলা পরিষদের ভোট গ্রহন আগামী ২১ মে। চাটখিল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক প্রতিদ্বন্ধিতা করছেন বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জেড.এম আজাদ খান।

শনিবার (১১ মে) বিকেলে জেড. এম আজাদ খান চাটখিল পৌর শহরের ভীমপুুরে তার নিজ বাড়িতে দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তিনি ১৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

জে.এম আজাদ খান তার নির্বাচনী ইশতেহারে ঘোষনা দেন, তিনি নির্বাচিত হলে উপজেলা প্রশাসনের সকল দপ্তর ঘুষ, দূর্নীতিমুক্ত করে সেবামূখী প্রশাসন করে তোলা হবে। প্রতিটি গ্রামে/ওয়ার্ডে নগর সুবিধা সম্প্রসারণ এবং প্রতিটি গ্রামে/ওয়ার্ডে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থাকরণ। প্রত্যন্ত অঞ্চলে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রীজ নির্মাণ ও মেরামত করা। কৃষি খাতে আধুনিক যন্ত্রপাতির ব্যবহার ও সেচ ব্যবস্থা সহজিকরণের উপর গুরুতারোপ করা হবে। সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং মুক্ত চাটখিল উপজেলা গড়ে তোলা হবে। এলক্ষ্যে এলাকা ভিত্তিক সন্ত্রাস ও মাদক বিরোধী কমিটি গঠন করা হবে। এছাড়াও শিক্ষা, সাংস্কৃতিক, সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে প্রয়োজনীয় ব্যবস্থা নিশ্চিত করবেন। বেকার যুব সমাজের আত্মকর্মসংস্থা সৃষ্টি করার লক্ষ্যে বিভিন্ন কর্মমূখী প্রশিক্ষণের ব্যবস্থা এবং উদ্যোক্তা সৃষ্টি করা হবে। প্রতিটি বাজারে একটি করে গণ শৌচাগার নির্মাণ করা হবে। জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে একটি মডেল স্বাস্থ্য কমপ্লেক্স হিসেবে রূপান্তর করা হবে।

ইশতেহার ঘোষণা শেষে তিনি ২১ মে তার আনারস প্রতিকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি ক্ষমতার প্রভাব মুক্ত ও সুষ্ঠ ভোট গ্রহন এবং ফলাফল ঘোষণায় তিনি গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

ইশতেহার ঘোষণাকালে চাটখিল উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য গিয়াস উদ্দিন হিরন, চাটখিল পৌরসভার সাবেক কমিশনার আবদুল কুদ্দুস, পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ আহমেদ, বদলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক ফারুক রহমান সহ তার সমর্থকরা উপস্থিত ছিলেন।