জাতীয় রপ্তানিতে বিশেষ অবদানের জন্য ৪র্থ বারের মত ট্রফি পেলেন রিমা

জাতীয় রপ্তানিতে বিশেষ অবদানের জন্য ৪র্থ বারের মত ট্রফি পেলেন রিমা

নোয়াখালীর চাটখিলের বিশিষ্ট শিল্পপতি ও দানবীর সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ ইউসুফের স্ত্রী কানিজ ফাতেমা রিমা জাতীয় রপ্তানিতে বিশেষ অবদানের জন্য টানা চতুর্থবারের মতো জাতীয় রপ্তানি ট্রফি (ব্রোঞ্জ) ও সনদ সম্মাননা পেলেন।

রোববার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় রপ্তানি ব্যুরোর বানিজ্য মন্ত্রণালয় জাতীয় রপ্তানি ট্রফি ২০২১-২০২২ এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে রিমা এই ট্রফি গ্রহন করেন।

বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল হক টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি টিপু মুনশি, বানিজ্য মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ সেলিম, এফবিসিসিআই এর সভাপতি মাহবুবুল আলম,রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ।

ইব্রাহিম নীট এন্ড গার্মেন্টস (প্রা:) লি: এর ব্যবস্থাপনা পরিচালক কানিজ ফাতেমা রীমা ৪র্থ বারের মত এই ট্রফি পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন চাটখিল- সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ. এম ইব্রাহিম, সংরক্ষিত মহিলা আসনের সদস্য ফরিদা খানম সাকী, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ. এম আলী তাহের ইভু, চাটখিল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ.এন মাহমুদ চৌধুরী জুয়েল সহ সাংবাদিক ও সুশীল সমাজ এবং ব্যবসায়ীক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য রিমা চতুর্থ বারের মত জাতীয় রপ্তানি ট্রফি সম্মাননা পাওয়ার খবরে চাটখিলে আনন্দের বন্যা বয়ে আসে।